April 25, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্টশীর্ষ সংবাদ

শহীদ ইকবাল বিথার হত্যা খুলনাবাসীকে নেতৃত্বহারা করেছে : রুনু বিথার

নগর যুবলীগের স্মরণ সভায় অশ্রুসিক্ত ‘বিথারপত্নী’

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য, ২৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শহীদ ইকবাল বিথারের মৃত্যুবার্ষিকীতে খুলনা মহানগর যুবলীগের স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের পরিচালনায় স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা।
এ সময় তিনি বলেন, শহীদ ইকবাল বিথার বঙ্গবন্ধুর আদর্শে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি অবিচল ছিলেন। দল ও খুলনবাসির সেবায় তিনি আমৃত্যু কাজ করে গেছেন। তার মৃত্যু আমাদের জন্য একটি অপূরনীয় ক্ষতি। আজকের এই দিনে আমরা তার আত্মার শান্তি কামনা করি। সেই সাথে এই হত্যা মামলা সহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দের হত্যা মামলার সুষ্ঠ বিচারের দাবি জানান তিনি।
এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামল সিংহ রায়, মুন্সি মাহবুব আলম সোহাগ ও শহীদ ইকবাল বিথারের স্ত্রী রুনু ইকবাল বিথার। বিশেষ অতিথির বক্তব্যে রুনু ইকবাল বিথার দলের ও খুলনবাসীর প্রতি শহীদ ইকবাল বিথারের যে টান ছিল সেটি তুলে ধরেন। এ সময় তিনি অশ্রুসিক্ত নয়নে বলেন, দীর্ঘদিন পরে হলেও দলীয় কার্যালয়ে শহীদ ইকবাল বিথারের স্মরণ সভার আয়োজন হয়েছে এটাই প্রমাণ করে হত্যার মধ্যদিয়ে শহীদ ইকবাল বিথারকে শেষ করা যায়নি। তিনি বেঁচে থাকবেন আমাদের মাঝে, আওয়ামী লীগের অগণিত কর্মীর হৃদয়ে। তিনি আরো বলেন, শহীদ ইকবাল বিথারের হত্যা শুধু আমাকে স্বামী হারা বা আমার সন্তানকে পিতৃহারা করেনি, খুলনাবাসীকেও যোগ্য নেতৃত্বহারা করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমার ও আমার পরিবারের দৃঢ় বিশ্বাস রয়েছে। আমরা বিশ্বাস করি শহীদ ইকবাল বিথারের হত্যাকাণ্ডের বিচার হবে।
এ সময় আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা আকীল উদ্দিন, কাউন্সিলর ইমাম হাসান চৌধুরী, নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, নগর যুবলীগ নেতা রোজী ইসলাম নদী, আব্দুল কাদের শেখ, আবুল হোসেন, সওকত হোসেন, অভিজিৎ চক্রবর্তী দেবু, কবির পাঠান, তাজুল ইসলাম, মহিদুল ইসলাম মিলন, মশিউর রহমান সুমন, কে এম শাহিন হাসান, সাবেক ছাত্রনেতা অভিজিৎ পাল, যুবলীগ নেতা ইলিয়াস হোসেন লাবু, রবিউল ইসলাম লিটন, হাসান শেখ, কাঞ্চন শিকদার, ইমরুল ইসলাম রিপন, জামাল শেখ, মাসুম উর রশিদ, মাসুম আহমেদ ডলার, হারুন উর রশিদ, আনিসুর রহমান, জামাল শেখ, লাবু আহমেদ, জিহাদুল ইসলাম জিহাদ, মহিদুল ইসলাম শান্ত, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান বাবু, জব্বার আলী হিরা, জহির আব্বাস, সোহান হোসেন শাওন, মাহমুদুল হাসান রাজেস, হিরন হাওলাদার, নিশাত ফেরদৌস অনি প্রমুখ। স্মরণ সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন মহানগর শ্রমিক লীগ নেতা হাফেজ মোঃ আব্দুর রহিম।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *