তেলিগাতিতে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৪

খানজাহান আলী থানা প্রতিনিধি
খুলনার আড়ংঘাটা থানাধীন তেলিগাতি সরদার পাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মাহফুজ সরদার (৪৫) ও রিয়ার (১৫), লিটন (২৫), রাকিব (১৮) আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর আহত মাহফুজ এবং রিয়ারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় হামলাকারীদের মধ্যে আব্দুল্লাহকে দা-জিআই পাইপসহ স্থানিয়রা আটক করলে দ্বিতীয় দফায় হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় আহতদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী ইমরান এবং স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে তেলিগাতী স্কুল মাঠে একটি তুচ্ছ ঘটনায় হাতাহাতিকে কেন্দ্র করে রাতে তেলিগাতী পুর্বপাড়ার আলমিন শেখের পুত্র হালিম এবং রুবায়েরের নেতৃত্বে একদল দুষ্কৃতিকারী সরদার পাড়ার আলী আহম্মদ ও মাসুদের বাড়ীতে দেশীয় অস্ত্র দা এবং জিআই পাইপ নিয়ে হামলা চালায়। দুষ্কৃতিকারীদের হামলায় মাহফুজ সরদার, রিয়ার, লিটন ও রাকিবের আহত হয়।
এদের মধ্যে মাহফুজ ও রিয়ার মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অংশ রক্তাক্ত জখম হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলায় বাড়ীর লোকজনদের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। এ সময় স্থানীয়রা ধারালো দা ও জিআই পাইপ সহ আব্দুল্লাহকে আটক করে। পরবর্তীতে আব্দুল্লাহকে ছাড়িয়ে নিতে তার পুনরায় দলবল নিয়ে সরদার পাড়ায় হামলা করতে আসছে এমন সংবাদে স্থানীয় দু’জন জনপ্রতিনিধিসহ গন্যমান্য ব্যক্তিবর্গ রাত ৯টায় হতাহতের ঘটনা এড়াতে সরদার পাড়ায় জড়ো হলে সেখানে তাদের উপস্থিতিতে ২০/২৫জন দুষ্কৃতিকারী হামলা চালিয়ে আব্দুল্লাহকে ছাড়িয়ে নিয়ে যায়। এই ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.