তালা ভাইস চেয়ারম্যান পদপার্থী সরদার মশিয়ার রহমানের মতবিনিময়

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তালা উপজেলা সম্ভাব্য ভাইস চেয়ারম্যান পদপার্থী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। গতকাল রবিবার সকালে প্রেসক্লাবের হলরুমে প্রেসক্লাবের সভাপতি প্রণব ঘোষ বাবলুর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে তিনি প্রার্থীতা ঘোষণা করেছেন।
এ সময় অন্যন্যর মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অ্যাড. অনিত মূখার্জী, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন জোয়ার্দ্দার, মুক্তিযোদ্ধা ময়নুল ইসলাম, জেএসডির কেন্দ্রয়ি নেতা মীর জিল্লুর রহমান, ভূমিজ ফাউন্ডেশনের সমš^য়কারী অচিন্ত্য সাহা, রুপালী পরিচালক শফিকুল ইসলাম, খলিলনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সরদার ইমান আলী, তালা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন বিশ্বাস, উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহবায়ক শংকর দাস প্রমুখ।
তালা উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সরদার মশিয়ার রহমান বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে তিনি মানসিকভাবে প্রস্তুতি নিয়েছেন। এজন্য তিনি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন। এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান। তিনি আরও বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায়-বঞ্চিত মানুষের পাশে দাড়ানোর পাশাপশি তাদের সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। এজন্য তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.