তালায় মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরায় তালায় ময়েজুদ্দিন আহমেদ টুলু (৪০) নামে এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে একটি টিভিএস মটর সাইকেল, ১৬০ পিস ইয়াবা, ১৫ বোতল ফেন্সিডিল ও একটি মোবাইল উদ্ধার করা হয়েছে। পুলিশের দাবী দুই পক্ষের মাদক ব্যাবসায়ির অভ্যন্তরীণ কোন্দলে সে নিহত হয়েছে। নিহত মাদক ব্যবসায়ী হলেন, সাতক্ষীরা সদর উপজেলার শিকড়ী মাঝেরপাড়া গ্রামের শামছুল হক সরদারের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণ করেছে। বুধবার ভোরে রাতে তালা উপজেলার তেতুলিয়া বিশ্বাসপাড়া নামকস্থান খুলনা-পাইকগাছা সড়কের পাশ থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে।
তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল বলেন, খুলনা-পাইকগাছা সড়কের তেঁতুলিয়া বিশ্বাসপাড়া মোড় এলাকার রাস্তার পাশে মরদেহটি স্থানীয়রা দেখতে পায়। মরদেহের পাশে একটি টিভিএস মোটর সাইকেল পড়ে ছিলো। মরদেহটির মাথায়, বুকে ও পায়ে গুলিবিদ্ধ অবস্থায় রয়েছে। মরদেহের পাশে একটি মোটর সাইকেল, ব্যাংকের ১টি চেকের পাতা, ১৫ বোতল ফেন্সিডিল ও ১৬০ পিস ইয়াবা পাওয়া গেছে। ধারণা করছি, সে একজন মাদক ব্যবসায়ী। ভোর রাতের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটছে।
সাতক্ষীরা তালা সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার অপু সরোয়ার জানান, মরদেহের পাশে পড়ে থাকা একটি ভোটার আইডি কার্ডের ফটোকপি পেয়েছি। তার বিরুদ্ধে সাতক্ষীরার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.