February 25, 2024
আঞ্চলিক

তালায় প্রেমিকার বাড়িতে আত্মহত্যার চেষ্টাকারী সেই যুবকের মৃত্যু

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার তালায় প্রেমিকার বাড়িতে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালানো সেই প্রেমিক বিশ^জিৎ দে (২৫) মারা গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। বিশ^জিৎ দে’র বাড়ি সাতক্ষীরার কালিগঞ্জের মৌতলা এলাকায় সন্তোষ দে’র ছেলে। সে দীর্ঘদিন তালা উপজেলার গোপালপুর গ্রামে মামার বাড়িতে থাকতো।

স্থানীয়রা জানান, বিশ^জিৎ দে’র সাথে হরিশচন্দ্রকাটি ঋষিপাড়ার এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। গত শুক্রবার (৩০ আগস্ট)  বিশ^জিৎ বিয়ের প্রস্তাব নিয়ে তার প্রেমিকার বাড়িতে কয়েকজন বন্ধুকে পাঠায়। এ সময় প্রেমিকার বাড়ির লোকজন তাদের মারধর করে। এ ঘটনার প্রেক্ষিতে পরদিন শনিবার (৩১ আগস্ট)  বেলা ১১টার দিকে বিশ^জিৎ তার প্রেমিকার বাড়িতে গিয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাতে সাড়া না পাওয়ার এক পর্যায়ে সে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। পরবর্তীতে সারা শরীরে আগুন জ¦লতে থাকার এক পর্যায়ে সে নিজেই পাশর্^বর্তী পুকুরে লাফ দেয়। এতে প্রাণে বাঁচলেও তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে তাকে স্থানীয় উদ্ধার করে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঐ সময় তালা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. রাজীব সরদার জানান, তার শরীরের ৪৫ শতাংশ পুড়ে গেছে। দ্রæত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তার মৃত্যু হয়।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *