তালায় পাটক্ষেত থেকে গৃহবধূর লাশ ও গাছ থেকে যুবকের লাশ উদ্ধার

 

তালা (সাতক্ষীরা) প্রতিনিধি

তালার ইসলামকাটি এলাকার  পাটক্ষেত থেকে পুলিশ পুষ্প রাণী দাশ নামে চল্লিশোর্ধ এক মহিলার নগ্ন গলিত লাশ উদ্ধার করেছে। সে উপজেলার ইসলামকাটির মৃত মনোরঞ্জন দাশের স্ত্রী। পারিবারিক সূত্র জানায়, গত ২০ জুন বিকেলে বাড়ী থেকে বেরিয়ে আর ফেরেনি। সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে তার ছেলে মহাদেব ২২ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরী করে। গতকাল শুক্রবার দুপুরে স্থানীয় বারাত বিলের একটি পাটক্ষেত  ব্যাপক গন্ধ অনুভূত হলে স্থানীয়রা গলিত লাশ দেখে  তালা থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে পুষ্পরাণীর উলঙ্গ গলিত লাশ উদ্ধার মর্গে প্রেরণ করেছে।

অপরদিকে তালার রহিমাবাদ গ্রাম থেকে শাহীন সরদার (২৭) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর পরকীয়ার কারণে পারিবারিক কলহের জের ধরে শুক্রবার দুপুরে  পার্শ্ববর্তী আম বাগানে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে বলে এলাকাবাসী জানিয়েছে। মৃত শাহীন  রহিমাবাদ গ্রামের লিয়াকত সরদারের পুত্র।

পারিবারিক স‚ত্র জানায়, বেশ কিছুদিন যাবৎ তার আপন ছোট ভাইয়ের সাথে তার স্ত্রীর পরকীয়ার কারণে পরিবারে কলহ চলে আসছিল। যার স‚ত্র ধরে শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী।

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল জানান, গৃহবধুর গলিত লাশের খবর পেয়ে তিনিসহ এএসপি (তালা সার্কেল) হুমায়ুন কবির ঘটনাস্থল থেকে পুষ্প রাণীর উলঙ্গ গলিত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে এবং যুবকের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.