April 25, 2024
আঞ্চলিক

কলারোয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষ, আহত ৫

 

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে এক হামলা সংঘর্ষে ৫জন জখম হয়েছে। এসময় পুলিশ এক হামলাকারীকে আটক করেছে। আহতদের এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় ক্লিনিক ও সরকারী হাসপাতালে ভর্তি করেছে। ঘটনাটি ঘটেছে,উপজেলার জয়নগর ইউনিয়নের গাজনা গ্রামে।

গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন গাজনা গ্রামের গোলাম হোসেন (৩৩) জানান-তার জমিতে বেড়া দেয়ার সময় চাচাতো ভাই সামছুর সানা বাধা প্রদান করে। এনিয়ে তাদের মধ্যে সামান্য কথাকাটা কাটি হয়। এক পর্যায়ে সামছুর সানা ক্ষিপ্ত হয়ে তার হাতে থাকা বাশের লাঠি দিয়ে গোলাম হোসেনকে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে জখম করে। তার ডাকচিৎকারে ভাই রব্বানী (৪০) এগিয়ে আসলে তাকেও ধরে মারপিট নিলা ফোলা জখম করে। এক পর্যায়ে সন্ত্রাসী সামছুর সানার ডাক চিৎকারে তার ভাই আনিছুর রহমান, লাল্টু হোসেন, রেজাউল ইসলাম, হাজির উদ্দিন, হাফিজুর সানা দলবন্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে অনধিকার ভাবে জমিতে প্রবেশ করে ধারালো দা, বাশের শক্ত লাঠি দিয়ে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে ও কুপিয়ে গোলাম ছরোয়ার বাবুল, গোলাম রব্বানী, গোলাম কুদ্দুস, গোলাম ভুট্টো ও আতিয়ার রহমানকে জখম করে। তাদেরকে স্থানীয় ক্লিনিকে ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে কলারোয়া থানা অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান- এলাকায় আইন শৃঙ্খলা রক্ষার্থে আনিছুর রহমানকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *