February 25, 2024
জাতীয়লেটেস্ট

টেকনাফে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক

কক্সবাজারের টেকনাফে স্থানীয় এক যুবলীগ নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে গুলি করে হত্যা করা হয়েছে। স্বজনদের বরাত দিয়ে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ বলছেন, হ্নীলা ইউনিয়নের জাদিমুরা ক্যাম্পের ‘রোহিঙ্গা সন্ত্রাসীরা’ বৃহস্পতিবার রাতে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

নিহত ওমর ফারুক (৩৫) জাদিমুরা এলাকার মোহাম্মদ মুরাদের ছেলে। তিনি হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি এবং জাদিমুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ছিলেন।

ওসি প্রদীপ কুমার দাশ বলেন, রাত সাড়ে ১২টার দিকে জাদিমুরা ক্যাম্পের কয়েকজন রোহিঙ্গা বাড়ীতে গিয়ে ওমর ফারুককে ডেকে নেয়। বাড়ির বাইরে কথা বলার এক পর্যায়ে তাদের মধ্যে তর্কাতর্কি শুরু হয়।এ সময় রোহিঙ্গা সন্ত্রাসীরা তাকে জোর করে তুলে নিয়ে যায় বলে পরিবারের অভিযোগ। পরে জাদিমুরার পাহাড়ি এলাকায় গুলি করে হত্যা করা হয় ওমর ফারুককে। খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

ওসি প্রদীপ বলেন, কিসের বিরোধে এ হত্যাকাণ্ড, আমরা তা এখনো জানতে পারিনি। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে। নিহত ওমর ফারুকের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *