টেকনাফে গুলিবিদ্ধ দুই লাশ, পাশে ইয়াবা

দক্ষিণাঞ্চল ডেস্ক
কক্সবাজারের পুলিশ টেকনাফে দুই মাদকের আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধারের কথা জানিয়েছে, যাদের মৃতদেহের পাশে ছিল ইয়াবার পোঁটলা। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ সোমবার ভোরে হোয়াইক্যং মিনাবাজার এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে বলে টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশের ভাষ্য।
নিহতরা হলেন- উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের মিনাবাজার মরিচ্যাঘোনা এলাকার ফরিদ আলমের ছেলে দেলোয়ার হোসেন ওরফে রুবেল (২০) ও একই ইউনিয়নের ঝিমংখালী এলাকার সফর মিয়ার ছেলে মোহাম্মদ রফিক (৫৫)।
পুলিশ বলছে, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের করা ‘শীর্ষ মাদক চোরাকারবারিদের’ তালিকায় ওই দুইজনের নাম ছিল। ইয়াবাপাচারে জড়িত থাকার অভিযোগে তাদের প্রত্যেকের বিরুদ্ধে চারটি করে মামলা রয়েছে।
ওসি প্রদীপ বলেন, মাদক ব্যবসার বিরোধের জেরে দুই দলের মধ্যে গোলাগুলিতে তাদের মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি আমরা। পুলিশ বিষয়টি খোঁজ নিয়ে দেখছে।
তিনি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ লাশ দুটি পড়ে থাকতে দেখে। পাশে পড়ে ছিল চার হাজার ইয়াবা, দুটি বন্দুক ও সাত রাউন্ড গুলি। ময়নাতদন্তের জন্য লাশ দুটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে ওসি প্রদীপ জানান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.