April 16, 2024
আঞ্চলিক

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ ২ সন্ত্রাসী গ্রেফতার

 

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে অস্ত্র ও গুলিসহ ২ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। রোববার সকালে হরিণাকুন্ডু উপজেলার পারদখলপুর থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন-উপজেলার দখলপুর গ্রামের মৃত বারেক আলীর ছেলে আঃ সালাম (৩৭) ও  মৃত নছিম উদ্দিন মন্ডলের ছেলে জহর আলী মন্ডল (৪৩) ।

ঝিনাইদহ র‌্যাব-৬ ক্যাম্প জানান, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে হরিণাকুন্ডু উপজেলার পারদখলপুর গ্রামে অস্ত্র নিয়ে দুই সন্ত্রাসী অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ আমিনুল কবীর তরফদার এর নেতৃত্বে অভিযান চালিয়ে সালাম  ও জহর আলীকে গ্রেফতার করা হয়।  এসময় তাদের স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয় ১ টি রিভলবার, ১টি ওয়ান শুট্যার গান ও ৪ রাউন্ড গুলি। আসামীরা ২০১৩ সালের অক্টোবর মাসের চাঞ্চল্যকর আবুল হোসেন চেয়ারম্যান হত্যা মামলার চার্জশীট ভুক্ত আসামী ।এছাড়াও একাধিক হত্যা মামলার আসামী ও জেলার বিভিন্ন স্থানে হত্যা নাশকতাসহ নানা অপরাধমুলক কর্মকান্ড চালিয়ে আসছিল বলে তিনি আরো জানান।

উলে¬খ্য, বর্তমান প্রেক্ষাপটে বাংলাদেশকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জঙ্গী সংক্রান্ত কার্যক্রম, হত্যা, ডাকাতী, ছিনতাই, অপহরণ, খুন, গুম, মাদক ও চরমপ›হীদের অপতৎপরতা রোধে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিনিয়ত অভিযান পরিচালনা  করে যাচ্ছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *