জেলা ও নগর সিপিবি’র মানিক সাহা’র হত্যাবার্ষিকীতে পালিত

খবর বিজ্ঞপ্তি
বাংলাদেশ ছাত্র ইউনিয়ন খুলনা জেলা কমিটির সাবেক সভাপতি, সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র খুলনা জেলা কমিটির সম্পাদকমন্ডলীর সাবেক সদস্য খালিশপুর থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নির্ভীক সাংবাদিক কমরেড মানিক চন্দ্র সাহার ১৫তম হত্যাবার্ষিকী উপলক্ষে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবি’র খুলনা জেলা ও মহানগর কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।
এ উপলক্ষে বিকেল ৪টায় দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা, নগরীতে বিক্ষোভ মিছিলের আয়োজন করে এবং পরবর্তীতে খুলনা প্রেস ক্লাবের সাংবাদিক স্মৃতিস্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এসময়ে প্রেস ক্লাব চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশেরও আয়োজন করা হয়। আলোচনা সভা ও সমাবেশে সভাপতিত্ব করেন দলের কেন্দ্রীয় সদস্য ও খুলনা জেলা সভাপতি ডাঃ মনোজ দাশ।
মহানগর সাধারণ সম্পাদক এড. মোঃ বাবুল হাওলাদারের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় সদস্য এস এ রশীদ, জেলা সাধারণ সম্পাদক এড. রুহুল আমিন, মহানগর সভাপতি এইচ এম শাহাদাৎ, জেলা সম্পাদকমণ্ডলীর সদস্য এড. চিত্ত রঞ্জন গোলদার, কমরেড মানিক চন্দ্র সাহার সহোদর সিপিবি ও শিক্ষকনেতা প্রদীপ সাহা, সোনাডাঙ্গা থানা সভাপতি নিতাই পাল, সাধারণ সম্পাদক রুস্তম আলী হাওলাদার, সদর থানা সাধারণ সম্পাদক এ্যাড. নিত্যানন্দ ঢালী, দৌলতপুর থানা সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, মহানগর নেতা কিংশুক রায়, তোফাজ্জেল হোসেন, ওয়াহিদুর রেজা বিপলু, জাহানারা আক্তারী, নীরজ রায়, কামরুল ইসলাম খোকন, সাবেক ছাত্রনেতা এড. সুব্রত কুন্ডু, এস এম চন্দন প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *