ছাদ ভেঙে শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা তদন্তে মন্ত্রণালয়ের কমিটি

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বরগুনার তালতলীতে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষের ছাদ ভেঙে এক শিক্ষার্থী নিহতের ঘটনা তদন্তে কমিটি গঠন করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) মো. সাবের হোসেন আহŸায়ক এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব (বিদ্যালয়-১) মো. মাহবুবুর রশীদকে সদস্য করে রবিবার এই কমিটি করা হয়েছে। কমিটিকে আগামী তিন কার্যদিবসের মধ্যে বিষয়টি সরেজমিনে তদন্ত করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের কাছে প্রতিবেদন দিতে বলা হয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২টার দিকে ক্লাস চলার সময় তালতলীর ছোট বগী পিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি বিম ভেঙে পড়লে চার শিক্ষার্থী আহত হয়। এ সময় মাথায় আঘাত পেয়ে মানসুরার মৃত্যু হয় বলে পুলিশ জানায়।

এছাড়া এ ঘটনায় রুমা আক্তার ও ইসমাইল হোসেনসহ আরও তিন শিক্ষার্থী আহত হলে তাদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা তদন্তে এর আগে বরগুনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) মাহবুব আলমকে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন- জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এমএন মিজানুর রহমান, তালতলীর ইউএনও দ্বীপায়ন দাশ শুভ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী এ এস এম কবীর ও অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.