February 25, 2024
আঞ্চলিক

ছাত্রদলের নতুন নেতৃত্ব প্রতিষ্ঠায় অভিনন্দন নগর বিএনপির

খবর বিজ্ঞপ্তি

কাউন্সিলের মাধ্যমে জাতীয়বাদী ছাত্রদলের নতুন নেতৃত্ব প্রতিষ্ঠায় সঠিক ও সময়োপযোগী পদক্ষেপের জন্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ ও নবগঠিত কমিটির সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলকে অভিনন্দন জানিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, দীর্ঘদিন পর কাউন্সিলের মাধ্যমে জাতীয়তাবাদী ছাত্রদলের নেতৃত্ব প্রতিষ্ঠার পদক্ষেপ বাংলাদেশে ছাত্ররাজনীতি নতুন প্রাণ পাবে। এর মধ্যদিয়ে ক্যাম্পাসভিত্তিক ছাত্ররাজনীতি প্রাণ পাবে। গণতান্ত্রিক আন্দোলনে শক্তি যোগাবে এবং বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন শক্তিশালী ও সফল হবে ইনশাআল­াহ্।

নেতৃবৃন্দ দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও ছাত্রদলের নতুন নেতাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা  করেছেন। বিবৃতিদাতারা হলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম নুরুল ইসলাম দাদুভাই, নগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, কাজী সেকেন্দার আলী ডালিম, সৈয়দা নার্গিস আলী, মীর কায়সেদ আলী, মোশাররফ হোসেন, জাফরউল­াহ্ খান সাচ্চু, স ম আব্দুর রহমান, জলিল খান কামাল,  শেখ ইকবাল হোসেন, এ্যাড. বজলুর রহমান, এ্যাড. ফজলে হালিম লিটন, এ্যাড. এসআর ফারুক, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আমজাদ হোসেন, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মাহবুব কায়সার, ইকবাল হোসেন খোকন, আসাদুজ্জামান মুরাদ ও আরিফুর রহমান মিঠু প্রমুখ।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *