February 25, 2024
জাতীয়

চট্টগ্রামে ছাদের ট্যাংকে মিললো নিখোঁজ তরুণের লাশ

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

চট্টগ্রামে নিখোঁজ হওয়ার দুদিন পর একটি ভবনের ছাদের পরিত্যক্ত পানির ট্যাংকে এক তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাখাওয়াত হোসেন ফাহিম (২২) নগরীর একটি সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানের কর্মী। তিনি চান্দগাঁও বলিরহাটের বাসিন্দা আনোয়ার হোসেনের ছেলে।

গতকাল শুক্রবার দুপুরে চকবাজার থানার ডিসি রোডের আবু কলোনির দুই তলা একটি ভবন থেকে তার দুর্গন্ধ ছড়াতে থাকা মৃতদেহটি উদ্ধার করা হয় বলে চকবাজার থানার ওসি নিজাম উদ্দিন জানিয়েছেন।

তিনি বলেন, কর্মস্থলে যাওয়ার সুবিধার্থে ফাহিম মাঝে মাঝে আবু কলোনিতে চাচার বাসায় থাকতেন। তার কাছেই একটি দুতলা ভবনের ছাদে তার লাশ পাওয়া গেছে। দুর্গন্ধের উৎস খুঁজতে গিয়ে বাসাটির ছাদের উপর পরিত্যক্ত ট্যাংকের ভেতর লাশ দেখতে পেয়ে পুলিশকে জানান বাসিন্দারা। নষ্ট পানির ট্যাংকটির উপর কাঠ ও টিন দিয়ে সেটাকে স্টোর রুম হিসেবে ব্যবহার করতেন বাড়ির মালিক।

চকবাজার থানার এসআই মহিদুল আলম বলেন, ২০ আগস্ট সকালে চাকরিতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়েছিল ফাহিম। দুদিন খুঁজে না পেয়ে বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যরা থানায় একটি জিডি করেন। ফাহিমের শরীরে কয়েকটি আঘাতের চিহ্ন ছিল জানিয়ে তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *