গাজীপুরে তিন যুবক অপহরণের ঘটনায় গ্রেফতার ২

দক্ষিণাঞ্চল ডেস্ক
গাজীপুরে তিন যুবককে অপহরণ করে মুক্তিপণ দাবির অভিযোগে পুলিশের দু’জন সহকারী উপ-পরিদর্শককে (এএসআই) গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে তাদের গাজীপুর আদালতে পাঠানো হয়। গ্রেফতারকৃতরা হলেন- গাজীপুরের কালিয়াকৈর থানার এএসআই আব্দুল­াহ আল মামুন ও টাঙ্গাইলের মির্জাপুর থানার এএসআই মুসরাফিকুর রহমান।
গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে জানান, অভিযুক্ত দুই এএসআইর বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে এবং তাদের গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, তাদের অপরাধের কোনো দায়ভার বাংলাদেশ পুলিশ নেবে না। অপরাধ করলে কেউ ছাড় পাবে না। অপরাধ করলে এটি তাদের ব্যক্তিগত দায়ভার হিসেবে নিতে হবে।
জানা গেছে, গত বুধবার বিকেলে প্রাইভেটকারে করে ঢাকায় বাণিজ্যমেলায় যাচ্ছিল রায়হান সরকার, লাবিব উদ্দিন ও নওশাদ ইসলাম। এসময় তারা কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় পৌঁছালে জোরকরে মাইক্রোবাসে তুলে মির্জাপুর নিয়ে যায় এএসআই মামুন ও মুসরাফিকুরসহ ৬/৭ জন লোক। পরে তাদের মুক্তির জন্য ৩০ লাখ টাকা দাবি করে। অন্যথায় ক্রসফায়ার দিয়ে মেরে ফেলার হুমকি দেয়।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদার জানান, অপহৃতদের বন্ধু তরিবুল­াহ ও রাকিবুল রহমানের মাধ্যমে খবর পেয়ে টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশকে অবহিত করা হয়। পরে দুই থানার সহযোগিতায় অপহৃত তিন যুবককে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে বৃহস্পতিবার (৭ ফেব্র“য়ারি) এএসআই মামুন ও মুসরাফিকুরকে প্রত্যাহার করে নিজ নিজ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। শুক্রবার তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেন অপহরণের শিকার রায়হান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *