February 25, 2024
আঞ্চলিক

গাইবান্ধায় দুর্ঘটনায় সাব-রেজিস্ট্রারসহ নিহত ৩

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সাব-রেজিস্ট্রারসহ তিনজন নিহত হয়েছেন; আহত হয়েছেন দুইজন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আব্দুল কাদের জিলানী জানান, মঙ্গলবার বেলা সোয়া ১১টার দিকে জেলার গোবিন্দগঞ্জ উপজেলা শহরের বোয়ালিয়া এলাকায় চক্ষু হাসপাতালের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে হতাহতের এ দুর্ঘটনা ঘটে।

নিহরা হলেন কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সাব-রেজিস্ট্রার নুসরাত জাহান কুমু (৩৫), তার গৃহকর্মী জান্নাত খাতুন (১২) এবং নুসরাতের মাইক্রোবাস চালক। নুসরাত পিরোজপুর সদর উপজেলার শিকারপুর গ্রামের সারওয়ার হোসেনের মেয়ে। তার গৃহকর্মীর বাড়িও ওই এলাকায়। তাৎক্ষণিকভাবে মাইক্রোবাস চালকের পরিচয় জানা যায়নি। আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

ওসি জিলানী বলেন, নুসরাত তার শিশুসন্তান ও জান্নাতকে নিয়ে কর্মস্থল থেকে মাইক্রোবাসে করে ঢাকা যাচ্ছিলেন। পথে রংপুরগামী একটি বাস সামনে থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই নুসরাত ও তার গৃহকর্মী জান্নাত মারা যান। এছাড়া মাইক্রোবাসের চালকসহ তিনজন আহত হন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মাইক্রোবাস চালকের মৃত্যু হয় বলে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহ. রাশেদুল হক প্রধান নিশ্চিত করেন।

ওসি জিলানী জানান, নুসরাতের শিশুসন্তান সুস্থ আছে। পুলিশ মাইক্রোবাসটি উদ্ধার করেছে। বাসটি আটক করেছে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *