May 18, 2024
জাতীয়

বাবার লাশ উদ্ধার, সন্দেহভাজন ছেলেকে পুলিশে দিলেন মা

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় এক বৃদ্ধের লাশ উদ্ধারের পর তার ছেলেসহ তিন স্বজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। নবাবগঞ্জ থানার বারুয়াখালী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক নাসির উদ্দিন মৃধা বলেন, মঙ্গলবার দুপুরে উপজেলার শিকারীপাড়া ইউনিয়নের শীবপুর গ্রামের নিজ বসতঘর থেকে নুরুল হকের (৭৫) লাশ উদ্ধার করা হয়। নুরুল হক ওই গ্রামের মৃত সুখাই বাবুর্চির ছেলে।  আটকরা হলেন নুরুল হকের ছেলে সিরাজ, মেয়ের স্বামী রওশন ও নাতি ইব্রাহীম।

পরিদর্শক নাসির বলেন, স্থানীয়দের দেওয়া খবরে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের গলায় দাগ পাওয়া গেছে। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় রাখা হয়েছে। বুধবার সকালে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল­াহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে নাসির জানান।

নুরুল হকের স্ত্রী রাজিয়া বেগম বলেন, আমি গত পরশু বড় মেয়ে নূরজাহানের বাড়ি বেড়াতে যাই। সকালে বড় ছেলে সামছুল তার বৃদ্ধ বাবাকে নাস্তা খাওয়ায় এবং পরে বিছানায় শুইয়ে রেখে অটো চালাতে যায়।

রাজিয়া বলেন, এর কিছুক্ষণ পর মেজ ছেলে সিরাজের মেয়ে বৃষ্টি নুরুল হককে খাটের নিচে মাটিতে পড়ে থাকতে দেখেন। তার ডাকাডাকিতে বাড়ির সবাই এগিয়ে এসে নুরুল হককে মৃত অবস্থায় দেখতে পায়।

রাজিয়া জানান, তাদের তিন ছেলে ও দুই মেয়ে রয়েছে। তার স্বামীর ১০ পাকির বেশি জমি আছে। স¤প্রতি সম্পত্তির জন্য আমার মেজ ছেলে সিরাজ, ছেলের স্ত্রী আক্তারী বেগম ও নাতি ইব্রাহীম আমার স্বামীকে সম্পত্তি লিখে দেওয়ার জন্য চাপ দিয়ে আসছিল। তারাই আমার স্বামীকে একা পেয়ে হত্যা করেছে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *