May 14, 2024
আঞ্চলিক

খুলনায় হাসপাতাল ও বিআরটিএ অফিস থেকে ১৭ দালাল আটক

দ: প্রতিবেদক

খুলনা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা (ডিবি) শাখার সদস্যরা পৃথক অভিযান চালিয়ে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে ১০ ও বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি’র (বিআরটিএ) কার্যালয় থেকে সাত দালালকে আটক করেছেন।  গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আবু নাসের বিশেষায়িত হাসপাতাল থেকে আটকরা হলেন- মো. সৌরভ (২৯), নাসিমা বেগম (৪৯), জোসনা খাতুন (৩২), ইয়াছমিন (২৭), আছমা আক্তার (৪৩), চম্পা বেগম (৩২), সাহিদা বেগম (৫০), বিউটি খাতুন (৩৫), নাহার আক্তার (২৯) ও  মো. আলাউদ্দীন ওরফে আলাল (২৬)।

বিআরটিএ কার্যালয় থেকে আটকরা হলেন- আল আমিন ফকির (৩২), ইব্রাহিম মির্জা (৬২), মঞ্জুর আহম্মেদ (৪০), আহাদ আলী (২৯), জিয়াউর রহমান (৪২), মোশারফ হোসেন (৪০) ও কামাল মিয়া (৪৪)।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র অভিযানে মহানগরের শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের দালাল চক্রের ১০ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়েছে। আটকদের কাছ থেকে বিভিন্ন চিকিৎসক এবং ডায়াগনস্টিক সেন্টারের ৩০টি কার্ড এবং পাঁচটি টিকিট উদ্ধার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটকরা জানান দীর্ঘদিন যাবত তারা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ করে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এছাড়া কেএমপি ডিবি’র আরেক অভিযানে খুলনা মহানগর এলাকার বিআরটিএ কার্যালয় থেকে সাত সক্রিয় দালালকেও আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটকরা জানান, দীর্ঘদিন ধরে তারা বিআরটিএ খুলনা কার্যালয়ে দালাল চক্রের সক্রিয় সদস্য হিসেবে কাজ চালিয়ে আসছেন। তাদের বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান উপ-কমিশনার মিঠু।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *