খুলনায় মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্ণামেন্টে ‘চন্দ্রমলি­কা’ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক
মেয়র কাপ কিশোরী ফুটবল টুর্নামেন্টে চন্দ্রমল্লিকা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। ইউনিসেফ বাংলাদেশ খুলনার পৃষ্ঠপোষকতায় ও খুলনা সিটি কর্পোরেশনের আয়োজনে এবং খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়শেনের ব্যবস্থাপনায় গতকাল রবিবার বিকেল ৪টায় জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকারে ২-১ গোলে হারিয়েছে শিউলি দলকে।
নির্ধারীত সময়ে খেলাটি গোল শুণ্যেভাবে শেষ হয়। ফলে খেলার নিষ্পত্তি হয় টাইব্রেকারে। ঊভয় দল ১২টি করে সর্ট মারে। তার মধ্যে চন্দ্রমল্লিকা দলের পক্ষে গোল ২টি করেন ১৩নং জার্সি পরিহিত খেলোয়াড় তামান্না। শিউলি দলের পক্ষে একমাত্র গোলটি করেন ১২নং জার্সি পরিহিত খেলোয়াড় শিমলা। অসাধারণ নৈপুণ্যের জন্য শিউলি দলের গোলকিপার রাবেয়া আক্তার মুন্নী সেরা খেলোয়াড় নির্বাচিত হন। সেরা গোলদাতার পুরস্কার লাভ করেন চন্দ্রমল্লিকা দলের ৯নং জার্সি পরিহিত খেলোয়াড় জোহরাতুন্নেছা। খেলায় রেফারী ছিলেন বাশির আহমেদ লালু, শাহআলম, আজিজ বাবলু ও মো. মাহাবুবুর রহমান। ম্যাচ কমিশনার ছিলেন নৃপেন রায়।
খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব এ্যাড. মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে খেলা শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক। এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার (ভারপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম, ইউনিসেফ খুলনার চীফ অব ফিল্ড মো. কফিল উদ্দিন, কেসিসি’র চিফ এক্সিকিউটিভ অফিসার পলাশ কান্তি বালা, প্যানেল মেয়র-১ মো. আমিনুল ইসলাম মুন্না, প্যানেল মেয়র-২ মো. আলি আকবর টিপু ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান। এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংরক্ষীত আসনের কাউন্সিলর মনিরা আক্তার, সাহিদা বেগম, রহিমা আক্তার হেনা, পারভীন আক্তার, আমেনা হালিম বেবী, মাহমুদা বেগম, কনিকা সাহা, মাজেদা খাতুন ও লুৎফুন্নেছা লুৎফা, কাউন্সিলর গোলাম মওলা সানু, মোশাররফ হোসেন, ফকির সাইফুল ইসলাম, শামসুদ্দিন আহমেদ প্রিন্স, মো. মনিরুজ্জামান মনি, আশফাকুর রহমান কাকন, কবির হোসেন কবু মোল্লা, ইমাম হাসান চৌধুরী ময়না, শেখ মোহাম্মদ আলী, মাহফুজুর রহমান লিটন। আরো উপস্থিত ছিলেন এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মোস্তাকুজ্জামান, কোষাধ্যক্ষ নুরুল ইসলাম খান কালু, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক হাজী মো. মোতালেব মিয়া, যুগ্ম-সম্পাদক শেখ হেমায়েত উল¬াহ ও জিএম রেজাউল ইসলাম, সদস্য ফরহাদ নেওয়াজ সিমু, জেলা ফুটবল রেফারী এসোসিয়েশনের সহ-সভাপতি এ মনসুর আজাদ ও সাধারন সম্পাদক এহসানুল হক, সামসুদ্দিন আহমেদ স্যাম, শেখ আবিদউল্লাহ, হুমায়ুন কবিরসহ হাজার হাজার দর্শক। চ্যাম্পিয়ন ও রানারআপ দলকে ট্রফি ও ৭ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারী অপর ৮টি দলকে ট্রফি প্রদান করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *