February 26, 2024
আঞ্চলিককরোনাবিজ্ঞপ্তিলেটেস্ট

খুলনায় বিনামূল্যে নবজাগরণ কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্প শুরু

খবর বিজ্ঞপ্তি
খুলনা প্রেসক্লাবে চত্বরে রোটারি মাল্টি ক্লাব খুলনা ও আবাদ (খু বি) এর যৌথ প্রকল্প ‘নবজাগরণ’ এবং খুলনা প্রেসক্লাবের আয়োজনে রবিবার থেকে চার দিনব্যাপী সবারজন্য বিনামূল্যে ‘নবজাগরণ কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন ক্যাম্প’ শুরু হয়েছে।
রবিবার সাকালে খুলনা প্রেসক্লাব চত্বরে খুলনার সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নিবন্ধন ক্যাম্প কার্যক্রমের উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম জাহিদ হোসেন।
রোটারি ডিস্ট্রিক্ট এসিস্ট্যান্ট সেক্রেটারি ও নবজাগরণের প্রকল্প চেয়াম্যান এবং খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রোটা. এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে ও রোটারি লেফটেনান্ট গর্ভনর এবং নবজাগরণের প্রজেক্ট সেক্রেটারি রোটা. আশীষ দের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হাসান আহমেদ মোল্লা, রোটারি ডিস্ট্রিক্ট গর্ভনর স্পেশাল এইড ও নবজাগরণের প্রজেক্ট চিফ কো-অর্ডিনেটর রোটা. এ এফ এম মাহমুদুর রহমান কার্নি, লেফটেনান্ট গর্ভনর রোটারিয়ান মোল্লা মারুফ রশিদ, আই পি পি. প্রকৌ. মাহাবুবুর রহমান শামিম, রোটাঃ মাহমুদ সোহেল, পলাশ কুমার সাহা, আই পি পি. প্রকৌ. নাজমুল হুদা, রোটারেক্ট ডিআরআর মোস্তাফিজুর রহমানসহ আয়োজক রোটারি ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক ও সদস্যবৃন্দ। নিবন্ধন সম্পর্কে ব্রিফ করেন রোটাঃ ফেরদৌসুর রহমান পিয়াস।
রোটারি ক্লাব অব রূপসা, ভৈরব খুলনা, গ্রান্ড খুলনা, আধুনিক খুলনা, কসমোপলিটন খুলনা, খালিশপুর, খুলনা ব্রাইট, খুলনা ক্রাউন, খুলনা হ্যারিটেজ, খুলনা মিডল্যান্ড, খুলনা প্যাসিফিক, খুলনা স্টারস, নিরালা, পশুর খুলনা, সেনহাটি, সেভেন্টি ওয়ান, গ্যালাক্সী, খুলনা সিটি, তিলোত্তমা, গ্লোরিয়াস খুলনা, ফ্রন্টলাইনার খুলনা, খুলনা রয়েলস, সোনাডাঙ্গা. রোটারেক্ট রিজিওন-ভৈরব, মযূর ও রূপসার যৌথ আয়োজনে রবিবার ও সোমবার প্রেসক্লাব চত্বরে এ ভ্যাকসিন নিবন্ধন সহায়তা ক্যাম্প চলবে। এছাড়া আগামী মঙ্গল ও বুধবার খালিশপুরের আই ডি ই বি তে নবজাগরণের আওতায় বিনামূল্যে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন সহায়তা ক্যাম্প অনুষ্ঠিত হবে।
সরকারি স্বাস্থ্যবিধি অনুসরণ করে সরকার কর্তৃক নির্দিষ্ট সুরক্ষা ওয়েবসাইটের মাধ্যমে এই দুইটি স্থানে বেলা ১১ থেকে ২টা পর্যন্ত সবার জন্য সম্পূর্ণ বিনামূল্যে ভ্যাকসিন নিবন্ধনের সহায়তা প্রদান করা হবে।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *