খুলনায় পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা

দ: প্রতিবেদক
খুলনা নানা আয়োজনের মধ্য দিয়ে পুলিশ সেবা সপ্তাহের উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার সকালে নগরীর শিববাড়ি মোড়ে বেলুন উড়িয়ে ও জেলা পুলিশ লাইনে ফিতা কেটে পৃথকভাবে পুলিশ সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।
এ সময় খুলনা মেট্রোপলিটন পুলিশের কমিশনার (ভারপ্রাপ্ত) সরদার রকিবুল ইসলাম, পুলিশ সুপার এস এম শফিউল্লাহ , অতিরিক্ত পুলিশ সুপার আনিসুর রহমান, কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আব্দুল মান্নান, এ্যাড. সাইফুল ইসলাম, চেম্বার পরিচালক সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাসসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে একটি সুসজ্জ্বিত র‌্যালী বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীর হাদিস পার্কে শেষ হয়ে। সেখানে মহানগর ও জেলা পুলিশের পক্ষ থেকে অসহায়, দুঃস্থ ও গরীব মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং রক্তদান কর্মসূচি পালন করা হয়।
এ সময় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স নিয়ে কাজ করার অঙ্গীকার করা হয়। মাদক সেবী ও ব্যবসায়ীদের বিরুদ্ধে চলমান অভিযান আরও জোরদার এবং দলমতের উর্ধ্বে উঠে মাদক নির্মূলে কাজ করার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহবান জানানো হয়।
কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (আরসিডি) শেখ মনিরুজ্জামান মিঠু জানান, পুলিশ সেবা সপ্তাহ-২০১৯ উপলক্ষে মহানগরীর ৮ থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে। এর মধ্যে ২৮ জানুয়ারি সকাল ১১টায় হরিণটানা ও খালিশপুর থানা, ২৯ জানুয়ারি সকাল ১১টায় লবণচরা ও দৌলতপুর থানা, ৩০ জানুয়ারি সকাল ১১টায় সোনাডাঙ্গা ও আড়ংঘাটা থানা এবং ৩১ জানুয়ারি সকাল ১১টায় খুলনা সদর ও খানজাহান আলী থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.