খুলনায় একদিনে করোনা আক্রান্ত দু’জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৩

দ. প্রতিবেদক
খুলনায় ১০ ঘণ্টার ব্যবধানে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও দু’জনের মৃত্যু হয়েছে। শুক্রবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। মৃতরা হলেন খুলনার শফিকুল ইসলাম (৬০) ও নড়াইলের উজ্জ্বল শেখ (৪০)। এ নিয়ে খুলনা করোনা হাসপাতালে ২৪২ জনের মৃত্যু হয়েছে।
খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. সুহাস রঞ্জন হালদার দক্ষিণাঞ্চল প্রতিদিনকে জানান, শুক্রবার বিকাল ৪টা ৪০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় শফিকুল ইসলামের মৃত্যু হয়। তিনি খুলনা মহানগরীর সোনাডাঙ্গা থানাধীন সিদ্দিকীয়া মহল্লার মৃত সোনা মিয়ার ছেলে। ৩ মে তিনি খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে তার মৃত্যু হয়। এর আগে ভোর ৫ টা ৪০ মিনিটে খুলনা করোনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উজ্জ্বল শেখের মৃত্যু হয়। তিনি নড়াইল লোহাগড়া মল্লিকপুর এলাকার মোকাব্বর শেখের ছেলে।
এদিকে গত ২৪ ঘণ্টায় খুলনা মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। গতকাল শুক্রবার রাতে খুমেকের উপাধ্যক্ষ ডা. মেহেদী নেওয়াজ দক্ষিণাঞ্চল প্রতিদিনকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, শুক্রবার খুমেকের আরটি-পিসিআর ল্যাবে মোট ১৮৮ জনের নমুন পরীক্ষা করা হয়। যার মধ্যে খুলনার ১৭০ জনের নমুনা ছিল। এদের মধ্যে মোট ৩৩ জনের রিপোর্ট পজিটিভ আসে। এতে খুলনার ৩০ জন, বাগেরহাটের দুইজন ও কুমিল্লার একজন রয়েছেন।

‌দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *