February 26, 2024
আঞ্চলিকলেটেস্ট

খুলনায় আত্মসমর্পনকৃত জলদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ

দ. প্রতিবেদক
র‌্যাব এর মহাপরিচালকের পক্ষ থেকে শনিবার নগরীর রূপসা ব্রীজ সংলগ্ন সালাউদ্দিন ইউসুফ সরকারী মাধ্যমিক বিদ্যালয় মাঠে আত্মসমর্পনকারী ৫টি বাহিনীর প্রায় অর্ধশতাধিক জলদস্যুদের মাঝে ঈ শুভেচ্ছা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্ণেল রওশনুল ফিরোজ আত্নসমর্পনকৃত জলদস্যুদের কাছে এই সকল ত্রাণ সামগ্রী ও নগদ টাকা হস্তান্তর করেন।
এসময় র‌্যাব-৬’র অধিনায়ক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১৮ সালের ১ নভেম্বর সুন্দরবনকে জলদস্যুমুক্ত ঘোষণা করেন। এরই ধারাবাহিকতায় এখনও শান্তির সু-বাতাস বইছে সুন্দরবনে। অপহরণ, হত্যা এখন তিরোহিত। অপরদিকে আত্মসমর্পনকারী জলদস্যুরা পুনবার্সিত হয়ে স্বাভাবিক জীবন যাপন করছেন। সরকারের পক্ষ থেকে আত্মসমর্পনকারী সকল জলদস্যু/বনদস্যুদের বিরুদ্ধে রুজুকৃত চাঞ্চল্যকর ও গুরুতর অপরাধের (হত্যা ও ধর্ষণ) মামলা ব্যতীত অন্যান্য সকল সাধারণ মামলা সহানুভূতি সহকারে বিবেচনার বিষয়টি চলমান রয়েছে।
অধিনায়ক আত্মসমর্পনকৃত জলদস্যুদের সাথে কুশলাদী ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি কয়েকজন আত্মসমর্পনকারীর উত্থাপিত ব্যক্তিগত সমস্যার কথা ধৈর্য্য সহকারে শুনেন এবং তিনি তাৎক্ষণিক সমাধানের নির্দেশ প্রদান করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *