April 20, 2024
আঞ্চলিকলেটেস্টশীর্ষ সংবাদ

খুলনায় কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ অব্যাহত

খবর বিজ্ঞপ্তি
খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে সাতটি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া প্রায় তিন হাজার অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবীর মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।
শনিবার সকালে খুলনার কাশিপুর ফুটবল মাঠ প্রাঙ্গণে ৭ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন অসহায় ও দুস্থর মাঝে কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণে খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে তাঁরা দৌলতপুর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে চারশত ২৮ জন অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবীর মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণে বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, ওয়ার্ডের কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্সসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
তাঁরা নগরীর ২৩, ৮, ১৩, ১৫, ও ২ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে চারশত ২৮ জন হিসেবে মোট দুই হাজার একশত ৪০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও অর্থ বিতরণ করেন। এ সময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ জে এফ জয়

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *