April 22, 2024
আঞ্চলিক

খুলনায় অস্ত্র-গুলি ও মাদকসহ তিন মাদক ব্যবসায়ী আটক

 

দ: প্রতিবেদক

খুলনায় পৃথক অভিযানে অস্ত্র-গুলি ও মাদকদ্রব্যসহ তিনজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃতরা হলেন বাগেরহাটের কচুয়া উপজেলার কামার গাতীর শাহ জামাল ফকিরের ছেলে মোঃ মোকাররম হোসেন ফকির (৩৭), ডুমুরিয়ার শোভনা এলাকার মজনু খানের ছেলে মো. সোহাগ খান (২৮) ও বিকাশ রঞ্জন রায়ের ছেলে সঞ্জয় রায় (২৫)।

জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান, রবিবার তার নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে রূপসা থানাধীন রূপসা ডিগ্রী কলেজের সামনে থেকে মোকাররম হোসেন ফকিরকে একটি ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি ও ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের এসআই অর্জুন কুমার দাস বাদী হয়ে রূপসা থানার মামলা দায়ের করেন যার মামলা নং- ২৬(০৩)১৯ অস্ত্র মামলা ও ২৭(৩)১৯ মাদক মামলা রুজু করা হয়েছে।

অপর এক অভিযানে ডুমুরিয়া থানাধীন ডুমুরিয়া বাজারের কাউন্সিল সড়কের অধিকারী সুপার মার্কেট এর সামনে অভিযান চালিয়ে মো. সোহাগ খান ও সঞ্জয় রায়কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধারপূর্বক জব্দ করা হয়। এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের পুলিশ পরিদর্শক সেখ কনি মিয়া বাদী হয়ে ডুমুরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) স্মরনীয় ক্রমিক ৮(গ)/৪১ ধারায় মামলা দায়ের করেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *