July 21, 2024
আঞ্চলিক

খুবিতে মাদক বিরোধী শোভাযাত্রা অনুষ্ঠিত

 

 

 

গতকাল বুধবার সকাল ১০টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক পরিচালক ও স্বেচ্ছায় রক্তদানে ছাত্রদের সংগঠন বাঁধন এর যৌথ উদ্যোগে ক্যাম্পাসে এক বিশাল মাদকবিরোধী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। ‘মাদককে না বলুন, জীবনকে হ্যাঁ বলুন’ এ শ্লোগানকে সামনে রেখে শোভাযাত্রাটি উপাচার্যের নেতৃত্বে হাদী চত্ত¡র থেকে শুরু করে শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সামনে দিয়ে কটকা স্মৃতিস্তম্ভ হয়ে পুনরায় হাদী চত্ত¡রে এসে শেষ হয়।

এখানে এক সংক্ষিপ্ত বক্তৃতায় উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বলেন, আমাদের তরুণ সমাজের অনেকেই নানাভাবে মাদক সেবনসহ বিপথে জড়িয়ে নিজে জীবন ধ্বংসের সাথে সাথে তার পরিবার ও দেশের স্বপ্ন বিনষ্ট করছে। মাদকের থাবায় অনেক তরুণের জীবন আজ বিপন্ন। এ অবস্থা থেকে বের হয়ে আসতে হবে।

এ সময় সংক্ষিপ্তভাবে আরও বক্তব্য রাখেন খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ সারওয়ার জাহান, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন এবং বাঁধনের সভাপতি ইয়াসীন আহমেদ জীবু। শোভাযাত্রায় বিভিন্ন স্কুলের ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), ডিসিপ্লিন প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারি ও বিশ্ববিদ্যালয় স্কুলের শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ অংশ নেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *