April 23, 2024
আঞ্চলিক

খুবির কর্মকর্তা রবিউল ইসলামের মাতার মৃত্যু : শোক

 

 

 

খুলনা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী ডিসিপ্লিনের কর্মরত সহকারি রেজিস্ট্রার ল্যাব মোঃ রবিউল ইসলামের মাতা আমেনা বেগম গতকাল বুধবার দুপুর ২টায় কেশপুরস্থ নিজ বাসভবনের ইন্তেকাল করেন (ইন্না … রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৯৫ বছর। তিনি বেশ কিছুদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি নয় পুত্রসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ আসর মরহুমার নামাযে জানাযা শেষে তাকে মূলগ্রাম পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী ডিসিপ্লিনের সহকারি রেজিস্ট্রার ল্যাব মোঃ রবিউল ইসলামের মাতার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় তিনি মরহুমার রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ফার্মেসী ডিসিপ্লিন প্রধান (চলতি দায়িত্ব) প্রফেসর ড. জামিল আহমদ শিল্পীসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেছেন। অপর এক পৃথক বিবৃতিতে খুলনা বিশ্ববিদ্যালয় অফিসার্স কল্যাণ পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমান ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র মন্ডল অনুরূপ শোক প্রকাশ করেছেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *