June 12, 2024
আঞ্চলিক

খুবিতে আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা সম্পন্ন

খবর বিজ্ঞপ্তি

খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ও ছাত্রীদের ষষ্ঠ আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতায় ছেলেদের মধ্যকার ফাইনাল খেলায় বাংলা ডিসিপ্লিন এবং মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন চ্যাম্পিয়ন হয়েছে। গতকাল বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মেয়ে ও ছেলেদের পৃথক দু’টি ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

মেয়েদের খেলায় ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিন ২-০ সেটে পদার্থবিজ্ঞান ডিসিপ্লিনকে পরাজিত করে এবং ছেলেদের ফাইনাল খেলায় বাংলা ডিসিপ্লিন ২-১ সেটে সয়েল ওয়াটার এন্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

পুরস্কার বিতরণী অন্ষ্ঠুানে প্রধান অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ চ্যাম্পিয়ন ও রানার আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন বিশ্ববিদ্যালয়ে লেখাপড়ার পাশাপাশি সহশিক্ষামুলক কার্যক্রম শিক্ষার্থীদের অপসাংস্কৃতির পথ রোধ করে। বিশ্ববিদ্যালয়ে উৎসবমুখর পরিবেশে এই টুর্নামেন্ট শেষ হওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং বলেন এর মাধ্যমে প্রকৃত পক্ষে খেলারই জয় হলো। শারিরীক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোল্লা মোহাম্মদ শফিকুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্রবিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপ-পরিচালক মোঃ মঈনুল ইসলাম। বিপুল সংখ্যক দর্শকের উপস্থিতিতে আনন্দ-উল্লাসে দু’টি ডিসিপ্লিনের ফাইনাল খেলাটি হয়ে ওঠে উপভোগ্য। খেলার মাঠে খেলোয়াড়দের নৈপুণ্য ছিল মান সম্পন্ন। উল্লেখ্য, এই টুর্নামেন্টে ছেলেদের খেলায় ২৮ ডিসিপ্লিন এবং মেয়েদের খেলায় ২৩টি ডিসিপ্লিন দল অংশগ্রহণ করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *