May 20, 2024
আঞ্চলিক

খালিশপুরে মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার

 

দ: প্রতিবেদক

নগরীর খালিশপুরে পিপলস পাঁচতলা কলোনীতে আরিফ হোসেন উজ্জল (৩৫) নামে এক ব্যক্তির মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১০টায় প্রতিবেশিদের সংবাদে কলোনীর এফ-৩ লাইনের বি-১০নং ভবনের ৫ম তলা থেকে মরাদেহটি উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে পাঠায় পুলিশ।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারেফ হোসেন জানান, এলাকাবাসীর সংবাদে উজ্জল নামে এক যুবকের লাশ তার নিজ ঘরের ফ্লোর থেকে উদ্ধার করা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য খুমেক হাসপাতেল পাঠানো হয়েছে। নিহত উজ্জল ঝিনাইদহ ভাইটো গ্রামের মোঃ আক্কাস আলীর পুত্র।

ওসি আরও জানান, নিহত উজ্জল প্লাটিনাম জুট মিলের নিরাপত্তা কর্মী থাকাকালীন ২০ কেজি গাজাসহ তাকে আটক করা হয়। সে মামলায় তার চাকরি চলে যায়। এরপর থেকে উজ্জল মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে খালিশপুর থানায় কয়েকটি মাদক মামলা রয়েছে।

উজ্জলের প্রতিবেশী শাহনাজ বেগম জানান, মাদক ব্যবসার কারনে উজ্জলের স্ত্রী ও কন্যা তাকে ছেড়ে চলে গেছে। সে একাই থাকতো পাচঁতলার এ কলোনীতে। এক মাস আগে জেল থেকে ঝাড়া পেয়ে কয়েকদিন কলোনীতে ছিল। এর পর প্রায় দুই ২০ দিন তার কোন খোজ ছিলেনাঅ গত দ্ইু দিন আগে সে তার ঘরে আসে। গতকাল সকাল ৭ টায় তিনি বাইরে এসে উজ্জলের ঘরের দরজা খোলা দেখতে পান। এ সময় তিনি পার্শ্ববর্তী রুমের কয়েজন লোক নিয়ে উজ্জলের রুমে ঢুকে উজ্জলকে ফ্লোরে পড়ে থাকতে দেখেন। তার মুখ ও নাক থেকে রক্ত পড়েছিল বলে তিনি দেখেছেন। পরে তারা খালিশপুর থানায় সংবাদ দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *