কেইউজে’র নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

খবর বিজ্ঞপ্তি

খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র নবনির্বাচিত কমিটির প্রথম কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় সংগঠনের কার্যালয়ে ইউনিয়নের সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ এর সভাপতিত্বে এ সভায় অনুষ্ঠিত হয়। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাঈয়েদুজ্জামান সম্রাট।

সভায় বক্তৃতা করেন সহ-সভাপতি মো. হুমায়ুন কবির ও মহেন্দ্র নাথ সেন, যুগ্ম সম্পাদক নেয়ামুল হোসেন কচি, কোষাধ্যক্ষ অভিজিৎ পাল, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক নূর হাসান জনি, নির্বাহী সদস্য আনোয়ারুল ইসলাম কাজল, আল মাহমুদ প্রিন্স ও বিমল সাহা।

সভার শুরুতে সদ্যপ্রয়াত সদস্য মো. নাদিম উল আলম ও ভাষা শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। সভায় খুলনা সাংবাদিক ইউনিয়নের আগামী এক বছরের কর্মপরিকল্পনা উপস্থাপন করা হয় এবং সর্বসম্মতভাবে তা গৃহীত হয়। সভায় বিএফইউজে’র নির্বাহী সদস্য এস এম ফরিদ রানাকে সকলের সাথে পরিচয় করিয়ে দেওয়া হয়। সভায় সংগঠনের আগামী সাধারণ সভা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধে করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় সংগঠনের বিভিন্ন কার্যাদি সম্পন্নের লক্ষ্যে ৬টি উপ-কমিটি গঠন করা হয়।

সভা থেকে সংগঠনের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক মো. শাহ আলমকে ব্যাখ্যাসহ আগামী তিন দিনের মধ্যে সংগঠনের সকল কাগজপত্র বর্তমান কমিটিকে বুঝিয়ে দেওয়ার জন্য সর্বসম্মতভাবে সিদ্ধান্ত হয়। কেইউজে’র নির্বাচন নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেওয়ায় সদস্য আসাদুজ্জামান রিয়াজকে শোকজ করা হয়, এ মর্মে ৭ দিনের মধ্যে লিখিত জবাব দিতে বলা হয়। একই সাথে সদস্য হেদায়েৎ হোসেন মোল­া ফেসবুকের ম্যাসেঞ্জার গ্র“পে কুরুচিপূর্ণ মন্তব্য করায় ঘটনাটি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। সভা থেকে বর্তমান কমিটিকে ভোট দিয়ে বিজয়ী করায় ইউনিয়নের পক্ষ থেকে সকল সদস্যকে অভিনন্দন জানানো হয় এবং সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.