July 19, 2024
আঞ্চলিক

কুয়েটের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীদের নবীন বরণ

 

খবর বিজ্ঞপ্তি

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) বায়োমেেিডকেল ইঞ্জিনিয়ারিং (বিএমই) বিভাগের ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ গতকাল সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের বিএমই বিভাগের সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মহিউদ্দিন আহমাদ, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার ও বিএমই বিভাগের বিভাগীয় প্রধান ড. মুহাম্মাদ মুঈনুল ইসলাম। বিএমই এসোসিয়েশনের আয়োজনে অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি দেবাশীষ কুমার সাহা।

অনুষ্ঠানে বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিদায়ী ও নবীন শিক্ষার্থীসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা বক্তৃতা করে। এসময় অতিথিবৃন্দ বিদায়ী নবীন প্রকৌশলীদের বিশ্ববিদ্যালয়ের স্মারক ক্রেস্ট হস্তান্তর করেন এবং নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে বিএমই বিভাগের শিক্ষকমন্ডলী এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *