April 19, 2024
জাতীয়

কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ পরিবহন শ্রমিকের যাবজ্জীবন

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

কুষ্টিয়ায় মাদক মামলায় তিন পরিবহন শ্রমিকের যাবজ্জীবন দিয়েছে আদালত। কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী বৃহস্পতিবার এই রায় ঘোষণা করেন। এছাড়া আদালত তাদের প্রত্যেককে এক লাখ টাকা করে জরিমানা করেছে। জরিমানা না দিলে তাদের আরও এক বছর কারাগারে থাকতে হবে। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিতি ছিলেন।

সাজাপ্রাপ্তরা হলেন সদর উপজেলার ফকিরাবাদ দত্তপাড়া গ্রামের হামিদ আলী মণ্ডলের ছেলে বাসচালক ঠাণ্ডু মণ্ডল (৪০), খেজুরতলা ওয়াবদা মোড় গ্রামের আজিজুর রহমানের ছেলে চালকের সহকারী মো. সাগর (৩৫) ও মিরপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের পটল ওরফে নবিন প্রমাণিকের ছেলে বাসের সুপারভাইজার সোহেল রানা (৩২)।

কুষ্টিয়ার জজ আাদালতের পিপি অনুপ কুমার নন্দী মামলার নথির বরাতে জানান, ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর র‌্যাব চুয়াডাঙ্গা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী বাস ‘বিবিএস এক্সক্লুসিভ মাহদী’ থেকে এক কেজি হেরোইনসহ তিনজনকে আটক করে রব। এ ঘটনায় র‌্যাবের ডিএডি আব্দুর রশিদ তাদের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন কুষ্টিয়া থানায়। মামলার তদন্ত শেষে ২০১৭ সালের ২৩ অক্টোবর আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

পিপি অনুপ বলেন, শুনানি শেষে আদালত তিনজনকেই দোষী সাব্যস্ত করে এই রায় দিয়েছে। ন্যায় বিচার প্রতিষ্ঠিত হয়েছে। তবে আসামিপক্ষ এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবে বলে জানিয়েছেন তাদের আইনজীবী সুব্রত কুমার।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *