কিশোরগঞ্জে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন ডাকাত নিহত

দক্ষিণাঞ্চল ডেস্ক

কিশোরগঞ্জের বাজিতপুরে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সন্দেহভাজন এক ডাকাত নিহত হয়েছেন। নিহত আশরাফ উদ্দিন (৩০) জেলার ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের মানিকদী দক্ষিণপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে। আশরাফ মাদক ব্যবসায়ও জড়িত বলে পুলিশের ভাষ্য।

বাজিতপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, ডাকাতি প্রস্তুতির খবর পেয়ে বৃহস্পতিবার রাত ২টার দিকে পুলিশের একটি দল গজারিয়া বিলের পাড়ে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ছয়-সাতজনের ডাকাতদল গুলিবর্ষণ করলে পুলিশ পাল্টা গুলি করে। ডাকাতরা পালিয়ে যাওয়ার পর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আশরাফকে আটক করে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়া পুলিশের চার সদস্য আহত হয়েছেন বলে তিনি জানান।

নিহত আশরাফের নামে ভৈরব থানা ও নরসিংদীর বিভিন্ন থানায় একাধিক ডাকাতির মামলা রয়েছে জানিয়ে পরিদর্শক শফিকুল বলেন, এছাড়া আশরাফ মাদক ব্যবসায়ও জড়িত। ঘটনাস্থল থেকে একটি শুটারগান, পাঁচটি গুলি, দুটি রামদা, ১০০ ইয়াবা ও ১৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.