কাজী সেকেন্দার আলী ডালিম ছিলেন সমস্ত লোভ-লালসার উর্ধ্বে : মঞ্জু

খবর বিজ্ঞপ্তি
বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেছেন, সমস্ত লোভ-লালসার উর্ধ্বে উঠে দলের দুঃসময়ে কাজ করেছিলেন মরহুম বিএনপি নেতা কাজী সেকেন্দার আলী ডালিম। তিনি চিরদিন আমাদের কাছে স্মরণীয় হয়ে থাকবেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে প্রতিনিয়ত আওয়ামীলীগ ও উগ্র সাম্প্রদায়িক গোষ্ঠীর ষড়যন্ত্র ও চক্রান্ত রুখে দেয়ার জন্য ডালিমের মতো নেতৃত্ব নতুন প্রজন্মের কাছে অনুপ্রেরণার উৎস।
বৃহস্পতিবার বেলা ১২টায় দলীয় কার্যালয়ে মহানগর বিএনপির উদ্যোগে খুলনা বিএনপির প্রতিষ্ঠাকালীন সংগঠক, নগর বিএনপি সাবেক সাধারণ সম্পাদক ও সিনিয়র সহ-সভাপতি, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এবং জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি সদ্য প্রয়াত কাজী সেকেন্দার আলী ডালিম এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও তার আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
মহানগর বিএনপি সভাপতি নজরুল ইসলাম মঞ্জু’র সভাপতিত্বে এবং আসাদুজ্জামান মুরাদ এর পরিচালনায় দোয়া করেন মাওলানা আব্দুল মান্নান। সভায় বক্তব্য রাখেন জেলা সভাপতি এড. শফিকুল আলম মনা, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, শেখ ইকবাল হোসেন, অধ্যক্ষ তরিকুল ইসলাম, শেখ আবু হোসেন বাবু প্রমুখ।
সভায় উপস্থিত ছিলেন শেখ মুশাররফ হোসেন, স ম আব্দুর রহমান, শেখ জাহিদুল ইসলাম, শাহাজালাল বাবলু, শেখ আব্দুর রশিদ, মোল্যা খায়রুল ইসলাম, এড. তছলিমা খাতুন ছন্দা, কামরুজ্জামান টুকু, মেহেদী হাসান দিপু, মহিবুজ্জামান কচি, ইকবাল হোসেন খোকন, কাজী রিয়াদ, নিজামুর রহমান লালু, শাহিনুল ইসলাম পাখি, শেখ সাদী, শামসুজ্জামান চঞ্চল, নিয়াজ আহমেদ তুহিন, জাফরী নেওয়াজ চন্দন, ওয়াজউদ্দিন সান্টু, আবু সাইদ শেখ, ইমাম হোসেন, হাফিজুর রহমান মনি, হাসান মেহেদী রিজভী, শেখ জামিরুল ইসলাম, ইশহাক তালুকদার, রবিউল ইসলাম রবি, ইশহাক তালুকদার, ইমতিয়াজ আলম বাবু প্রমুখ।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *