May 8, 2024
আঞ্চলিকবিজ্ঞপ্তিলেটেস্ট

শ্রম প্রতিমন্ত্রীকে খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির ফুলেল শুভেচ্ছা

খবর বিজ্ঞপ্তি
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও খুলনা-৩ আসনের সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন খুলনা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ। বুধবার সন্ধ্যায় রাজধানীর সচিবালয়ে তাঁর কার্যালয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের নব-নির্বাচিত সভাপতি এস এম জাহিদ হোসেন, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু ও এস এম নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক মামুন রেজা, নব-নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মো: মুন্সী মাহবুব আলম সোহাগ, কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক জন্মভূমির সম্পাদক মন্ডলীর সভাপতি আসিফ কবীর, কার্যনির্বাহী কমিটির সদস্য মোজাম্মেল হক হাওলাদার ও মোঃ শাহ আলম। এ সময়ে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলাউদ্দিন আল আজাদ মিলন, খুলনা শ্রম অধিদপ্তরের শ্রম পরিচালক (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ও সাবেক ছাত্র নেতা সাউফুজ্জামান মুকুল।
প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান খুলনা প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়ে মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে নবনির্বাচিত নির্বাহী কমিটির নেতৃত্বে প্রেসক্লাব আরও গতিশীল হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

দক্ষিণাঞ্চল প্রতিদিন/ এম জে এফ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *