কলারোয়ায় লিগ্যাল এইড কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি

গরীব, অসহায় মানুষের সরকারি খরচে আইনী সহায়তা প্রদানের লক্ষ্যে কলারোয়া উপজেলা লিগ্যাল এইড কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১২টায় উপজেলা পরিসদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। কলারোয়া উপজেলা লিগ্যাল এইড কমিটি এ সভার আয়োজন করে।

কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি মো: আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্য সচিব আরএম সেলিম শাহনেওয়াজ, কমিটির সদস্য উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু, উপজেলা কৃষি কর্মকর্তা মো: মহাসীন আলী, সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, শিক্ষা কর্মকর্তা মোজ্জাফর হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল ইসলাম, হেলাতলা ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, উইমেন জব ক্রিয়েশন সেন্টারের প্রোগ্রাম অফিসার মোস্তাক আহমেদসহ কমিটির সকল সদস্যবৃন্দ।

সভায় বক্তরা সরকারি আইনী সহায়তা কার্যক্রমের লিগাল এইড মাধ্যমে গরীব, অসচ্ছল ও নির্যাতিত মানুষের আইনী অধিকার নিশ্চিত করার জন্য উপজেলা লিগ্যাল এইড কমিটির সদস্যদের প্রচার-প্রচারনার করা আহবান জানানো হয়। একইসাথে নিজেদের অবস্থান থেকে উপজেলার তৃণমূল পর্যায়ে বসবাসরত জনসাধারণকে গরীব, অসহায় লিগ্যাল সরকারের বিনা খরচে আইনী সহায়তা গ্রহনের জন্য তাদেরকে সার্বিক সহযোগিতা করার জন্য সকলকে আহবান জানানো হয়।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.