April 25, 2024
জাতীয়

এবার গাড়ি পাচ্ছেন ৬২ অতিরিক্ত জেলা জজ

 

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

সব জেলা জজদের গাড়ি দেওয়ার পর এবার অতিরিক্ত জেলা ও দায়রা জজদের গাড়ি দেওয়া হচ্ছে। আগামীকাল সোমবার ৬২ অতিরিক্ত জেলা জজকে ৬২টি সিডান কার হস্তান্তর করবেন আইনমন্ত্রী আনিসুল হক। ওইদিন দুপুর সাড়ে ১২টায় রাজধানীর আব্দুল গণি রোডের নিবন্ধন অধিদপ্তরে এসব গাড়ি হস্তান্তর করা হবে। গাড়ি সরবরাহ সংক্রান্ত আইন মন্ত্রণালয়ের এক স্মারকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ/অতিরিক্ত মহানগর দায়রা জজদের তালিকা দেওয়া হয়।

এর আগে, গত বৃহস্পতিবার ঢাকার আব্দুল গণি রোডে নিবন্ধন অধিদপ্তর প্রাঙ্গণে জেলা জজদের গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে গাড়ি বিষয়ে আইনমন্ত্রী বলেছিলেন, ২০১৮-১৯ অর্থবছরে ৩৮ কোটি ৭৬ লাখ ৩২ হাজার ৩২০ টাকা ব্যয়ে ১০৯টি সিডান কার এবং ৬টি মাইক্রোবাস ক্রয় করা হয়েছে। এগুলোর মধ্যে জেলা ও দায়রা জজ/সমমর্যাদার কর্মকর্তাদের জন্য ৪৬টি কার ক্রয় করা হয়েছে। যার প্রতিটির মূল্য ৩৭ লাখ ৪৩ হাজার ৩৫৫ টাকা। অতিরিক্ত জেলা ও দায়রা জজদের জন্য ৬২টি কার ক্রয় করা হয়েছে। যার প্রতিটির মূল্য ২৯ লাখ ৫৯ হাজার টাকা।

এছাড়া ৬৩ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে প্রশাসনিক আপিল ট্রাইব্যুনালের জন্য একটি কার এবং ২ কোটি ৫৫ লাখ ৯০ হাজার টাকা ব্যয়ে ৬টি জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জন্য ৬টি মাইক্রোবাস ক্রয় করা হয়। ওইদিন ৪৬ জন জেলা ও দায়রা জজ/সমমর্যাদার বিচারককে ৪৬টি গাড়ির চাবি হস্তান্তর করা হয়।

 

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *