April 23, 2024
বিনোদন জগৎ

এগিয়ে এলেন তারকারা

ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়েই চলেছে। হাসপাতালগুলোতে কোভিড-১৯ পজিটিভ রোগীদের জন্য মেডিক্যাল অক্সিজেন ও বেডের সংকট দেখা দিয়েছে। এ পরিস্থিতিতে বৃটিশ লেখক এবং পডকাস্টার জে শেঠি ভারতের কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ের জন্য সহায়তার হাত বাড়িয়েছেন।

১ মিলিয়ন ডলারের এক তহবিল গড়তে অর্থ সংগ্রহের উদ্যোগ নিয়েছেন শেঠি। তার ডাকে অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এই দূর্বিষহ পরিস্থিতিতে বলিউডের পাশাপাশি এগিয়ে এসেছেন অনেক বিদেশি তারকা।

জে শেঠি তার ইনস্টাগ্রামে দাতাদের ছবি ও অর্থের পরিমাণ উল্লেখ করে একটি পোস্ট করেছেন। সেই সঙ্গে সবাইকে ধন‌্যবাদ জানিয়েছেন। দাতাদের তালিকায় রয়েছেন—হলিউড অভিনেতা উইল স্মিত (৫০ হাজার ডলার), শন মেন্ডেস (৫০ হাজার ডলার), ব্রেন্ডন বুচার্ড (৫০ হাজার ডলার), জেমি কর্ন লিমা (১ লাখ ডলার), হৃতিক রোশান (১৫ হাজার ডলার), রোহান ওজা (৫০ হাজার ডলার) প্রমুখ। রোববার (২ মে) পর্যন্ত অর্থ সংগৃহীত হয়েছে ৩৬ লাখ ডলারের বেশি।

জে শেঠি তার অভিব‌্যক্তি প্রকাশ করে বলেন—‘জীবন রক্ষার্থে সহযোগিতা করতে পারছি, এটা ভেবে আনন্দে আমার হৃদয় পূর্ণ হয়ে গেছে। এটা মাত্র শুরু। আমরা আরো অনেক কাজ করব।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *