এইবার টেলিভিশনে “দেবী”

আগামী পহেলা ফাল্গুন (১৩ ফেব্রুয়ারি) এবং বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে অনম বিশ্বাস পরিচালিত চলচ্চিত্র ‘দেবী’। হুমায়ূন আহমেদের মিসির আলী রচনা অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর থেকেই বেশ সাফল্য অর্জন করেছে। গত ২৭ জানুয়ারি শততম দিন পেরিয়ে গেলেও দর্শক আগ্রহ বিবেচনায় চলচ্চিত্রটি দেশে ও দেশের বাইরে বেশকিছু সিনেমা হলে চলছে।

 

টেলিভিশন প্রিমিয়ার প্রসঙ্গে ছবির প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান বলেন, যেহেতু এই চলচ্চিত্রের সম্প্রচার সহযোগী মাছরাঙা টেলিভিশন, সে কারণে পর পর দুই দিন ছোট পর্দার দর্শকদের জন্য মাছরাঙা টেলিভিশন ঘরে বসে ‘দেবী’ দেখার ব্যবস্থা করে দিয়েছে। যেসব দর্শক প্রেক্ষাগৃহে গিয়ে ‘দেবী’ দেখার সময় করে উঠতে পারেননি কিংবা যেসব মুগ্ধ দর্শক আমাদের কাছে বার বার জানতে চেয়েছেন চলচ্চিত্রের মিসির আলি, রানু, নিলু, আনিস, আহমেদ সাবেতদের কবে ঘরে বসে দেখা যাবে তাদের জন্য আমাদের এই আয়োজন।

জয়া জানান, ‘দেবী’ খুব শিগগীরই ডিজিটাল মাধ্যমেও মুক্তি পাবে।

 

২০১৮ সালের ১৯ অক্টোবর মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রটিতে হুমায়ূন আহমেদের বিখ্যাত চরিত্র ‘মিসির আলী’ চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। তিনি ছাড়াও অভিনয় করেছেন জয়া আহসান, শবনম ফারিয়া, ইরেশ যাকের, অনিমেষ আইচ প্রমূখ। এই চলচিত্রটি দেখতে মাছরাঙা টেলিভিশনে চোখ রাখুন ১৩ ও ১৪ই ফেব্রুয়ারি

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.