February 28, 2024
জাতীয়

ইসির হেলালুদ্দীন এখন স্থানীয় সরকার বিভাগের সচিব

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

স্থানীয় সরকার বিভাগ, নির্বাচন কমিশন সচিবালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগ নতুন সচিব পেয়েছে। গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে স্থানীয় সরকার বিভাগের সচিব করা হয়েছে হেলালুদ্দীন আহমদকে, যিনি একাদশ সংসদ নির্বাচনের গুরুত্বপূর্ণ সময়ে নির্বাচন কমিশন সচিবালয়ের সচিবের দায়িত্বে ছিলেন।

হেলাল উদ্দিনকে নতুন দপ্তরে বদলি করায় নির্বাচন কমিশন সচিবালয়ের সচিবের দায়িত্ব পেয়েছেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিবের দায়িত্ব সামলে আসা মো. আলমগীর। আর কারিগরি ও মাদ্রাসা বিভাগের সচিবের দায়িত্ব পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যানের (ভারপ্রাপ্ত সচিব) দায়িত্ব সামলে আসা মুনশী শাহাবুদ্দীন আহমেদ।

ঢাকার বিভাগীয় কমিশনার কে এম আলী আজমকে বদলি করা হয়েছে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে। সেখানে তিনি সচিবের দায়িত্ব পালন করবেন। আর শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব উম্মুল হাছনাকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত সচিব) করা হয়েছে।

পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) সুবীর কিশোর চৌধুরীকে বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যান করা হয়েছে। আর বাংলাদেশ জ্বালানি ও বিদ্যুৎ গবেষণা কাউন্সিলের চেয়ারম্যানের (সচিব) দায়িত্ব পালন করে আসা শাহীন আহমেদ চৌধুরীকে পরিকল্পনা কমিশনে পাঠানো হয়েছে সদস্য হিসেবে।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *