আশুলিয়ায় মুদি দোকানিকে কুপিয়ে হত্যা

দক্ষিণাঞ্চল ডেস্ক
ঢাকার আশুলিয়ায় এক মুদি দোকানিকে কুপিয়ে হত্যা করা হয়েছে; এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আশুলিয়ার চারাবাগের চানগাঁও এলাকায় বুধবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে আশুলিয়ার থানার এসআই ফজিকুল ইসলাম জানান। নিহত ওসমান গণি প্রামাণিক (৩২) গাইবান্দা জেলার সাদুল্যাপুর থানার পাইপা গ্রামের আজিজুর রহমান প্রামাণিকের ছেলে। সে ওই এলাকার আমিরুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতো। আটকরা হলো- সোহেল, রুবেল ও রিপন।সোহেলের বাড়ির আশুলিয়ার চানগাঁও এলাকায় ও বাকিদের খুলনা জেলায়।
নিহতের ছোট ভাই আমিনুল ইসলাম প্রামাণিক বলেন, রাতে দোকান বন্ধ করার সময় দুর্বৃত্তরা দোকানে ঢুকে তার ভাইয়ের ওপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে।
এসময় চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা সোহেল নামে একজনকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে বলে জানান তিনি।
দোকানের ভেতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় তিনজনকে তারা আটক বরেছেন বলে এসআই জানান। তিনি বলেন, দুই সপ্তাহ আগে মোবাইল ফোনে ফ্ল্যাক্সিলোডের টাকা নিয়ে সোহেলের সঙ্গে ওসমানের বাকবিতণ্ডা হয়েছিল। এর জেরে এ হত্যাকণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.