আশুলিয়ায় ট্রাকচাপায় নিহত ২

দক্ষিণাঞ্চল ডেস্ক

সাভারের আশুলিয়ায় ট্রাকের চাপায় নারীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের ইটখোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে মৌসুমী আক্তার (২২) নামে এক পথচারীর নাম জানা গেছে। নিহত অপরজন রিকশাচালক বলে জানা গেছেও তার নাম ঠিকানা জানাতে পারেনি পুলিশ।

আহতরা হলেন-ফরহাদ আলী (২৫), জাহের আলী (৬০) ও চান্দু বিবি (৬৫)। তাদের প্রথমে স্থানীয় নারী ও শিশু গণস্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হয়। কিন্তু অবস্থা গুরুতর হওয়ায় পরে তাদের ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, সকালে দ্র“তগতির বালু বোঝাই একটি ট্রাক টঙ্গী-আশুলিয়া-ইপজেড সড়ক দিয়ে আশুলিয়া থেকে বাইপাইলের দিকে যাচ্ছিল।

পথে ইটখোলা এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি রিকশা ও এক পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালক মারা যান।

গুরুতর আহত অবস্থায় চারজনকে নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে নিলে চিকিৎসকরা মৌসুমী নামে এক নারীকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও এর চালক পালিয়ে গেছে বলেও জানান তিনি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.