June 15, 2024
আঞ্চলিক

আলোর ছোঁয়া বাংলাদেশের শিক্ষা উপকরণ বিতরণ

 

 

আলোর ছোঁয়া বাংলাদেশ (অঈই) কর্তৃক আয়োজিত দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় বয়রা ডাক বিভাগীয় মাধ্যমিক বিদ্যালয়ে ২ শতাধিক শিক্ষার্থীদের মাঝে এ উপকরণ ধারাবাহিকভাবে বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলোর ছোঁয়া বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা ও নগর যুবলীগের আহŸায়ক এ্যাড. সরদার আনিসুর রহমান পপলু। বিশেষ অতিথি ছিলেন থানা শিক্ষা কর্মকর্তা আব্দুল মমিন, ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার বাহাউদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশীদ, সহকারী প্রধান শিক্ষক মো. ফরহাদুল ইসলাম, সমাজ কল্যাণ উপদেষ্টা মোস্তাফিজুর রহমান বাবু, তথ্য ও যোগাযোগ উপদেষ্টা এস এম মুক্তা সরদার ও শিক্ষা উপদেষ্টা মোঃ জাহাঙ্গীর।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের চেয়ারম্যান তালুকদার ইকরাম, সাধারণ সম্পাদক আবুল হাসেম, সহ-সভাপতি শেখ আমান উল­াহ, সহ-সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম শাওন, সাংগঠনিক সম্পাদক মো. শরিফুল ইসলাম, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ আলম, শিক্ষা সম্পাদক মো. আজমীর হোসেন, শিশু বিষয়ক সম্পাদক সেলিম রেজা রাকিব, মো. রনি, আরেফিন জিদান প্রমুখ।

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *