April 19, 2024
আঞ্চলিক

কুয়েটের টিই ও বিইসিএম বিভাগের শিক্ষার্থীদের নবীন বরণ

 

 

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (টিই) এবং বিল্ডিং ইঞ্জিনিয়ারিং এন্ড কনস্ট্রাকশন ম্যানেজমেন্ট (বিইসিএম) বিভাগের ২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও ২০১৮ ব্যাচের শিক্ষার্থীদের নবীন বরণ গতকাল বুধবার যথাক্রমে দুপুর ২.৩০টা ও বিকাল ৫.৩০টায় স্টুডেন্ট ওয়েলফেয়ার সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন।

টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান ফারহানা মমতাজ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ আরিফুল ইসলাম ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার।

বিইসিএম বিভাগের অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিভাগীয় প্রধান মোঃ ইকরামুল হক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল ইঞ্জিনিয়ারিং অনুষদের ডীন প্রফেসর ড. কাজী হামিদুল বারী ও পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার।

অনুষ্ঠানসমূহে বিদায়ী ও নবীন শিক্ষার্থীসহ বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা বক্তৃতা করে। অতিথিবৃন্দ উভয় হলের নবীন শিক্ষার্থীদের ফুল ও উপহার দিয়ে বরণ করে নেন এবং বিদায়ী নবীন প্রকৌশলীদের বিভাগের পক্ষ থেকে স্মারক ক্রেস্ট হস্তান্তর করেন।

 

 

 

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *