April 18, 2024
আঞ্চলিক

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ফুটবল ও ভলিবল প্রতিযোগিতা শুরু

খবর বিজ্ঞপ্তি
খুলনা ইলাইপুর আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে সকাল ১১টায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আন্তঃ ব্যাটালিয়ন ফুটবল ও ভলিবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ পরিচালক মোল্লা আমজাদ হোসেন পিএএম।
এ সময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ৯ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক মোঃ আসাদুজ্জামান গনী, জেলা কমান্ড্যান্ট খুলনা নবকুমার বিশ্বাস, সার্কেল অ্যাডজুট্যান্ট মোঃ মিরাজুল ইসলাম খান, মোঃ কামরুজ্জামান, আব্দুল্লাহ্ আল মামুন, মোঃ মাসুদ আনাম, আঃ রউফ ও অন্যান্য অতিথিবৃন্দ।
৫ দিনব্যাপী খুলনা ও বরিশাল রেঞ্জের ৫টি আনসার ব্যাটালিয়নের ১০টি টিম ২টি গ্রæপে এ খেলায় অংশগ্রহণ করছেন। এ ভেন্যুতেই প্রথম পর্বের খেলাগুলো অনুষ্ঠিত হবে লীগ পর্যায়ে। দিনের প্রথম ভলিবল খেলায় মুখোমুখি হয় ৭ আনসার ব্যাটালিয়ন নাভারণ, যশোর ও ৯ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর রূপসা, খুলনা। খেলায় ৭ ব্যাটলিয়ন ২-০ সেটে ৯ ব্যাটালিয়নকে পরাজিত করে। অপর খেলায় ৩১ ব্যাটালিয়ন সাতক্ষীরা ২৬ ব্যাটালিয়ন চুয়াডাঙ্গাকে ২-০ সেটে পরাজিত করে। প্রথম দিনের ফুটবল খেলায় ৯ আনসার ব্যাটালিয়ন ইলাইপুর, রূপসা, খুলনা ৭ আনসার ব্যাটালিয়ন নাভারণ, শার্শা, যশোর’কে ৩-০ গোলে পরাজিত করে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *