March 4, 2024
জাতীয়

আজ সারদা পুলিশ একাডেমিতে যাচ্ছেন প্রধানমন্ত্রী

দক্ষিণাঞ্চল ডেস্ক

রাজশাহীর সারদায় বাংলাদেশ পুলিশ একাডেমিতে ৩৬তম বিসিএস পুলিশ সদস্যদের সমাপনী কুচকাওয়াজে যোগ দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসছেন। তিনি আজ রবিবার (১৫ সেপ্টেম্বর) আসবেন।

পুলিশ একাডেমি থেকে পাঠানো এক আমন্ত্রণপত্রে বলা হয়েছে, রবিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুলিশ একাডেমিতে আসবেন। এরপর সকাল ১১টায় তিনি অভিবাদন গ্রহণ ও প্যারেড পরিদর্শন করবেন। পরে একাডেমির প্যারেড গ্রাউন্ডে ৩৬তম বিসিএস পুলিশ ক্যাডারের শিক্ষানবিস সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ পরিদর্শন করবেন। এরপর প্রধানমন্ত্রী প্রশিক্ষণে শ্রেষ্ঠত্ব অর্জনকারী কর্মকর্তাদের মাঝে ট্রফি বিতরণ করবেন। পরে তিনি নবীন এই পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে ভাষণ দেবেন। অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রী ঢাকায় ফিরবেন।

বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহাবুদ্দিন আহমদ জানান, অনুষ্ঠানে বিভিন্ন দফতরের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সংসদ সদস্য ও পুলিশের মহাপরিদর্শকসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত থাকবেন। এ অনুষ্ঠান উপলক্ষে পুলিশ একাডেমি সেজেছে নতুন সাজে। রঙ-বেরঙের আলোকসজ্জা, বেলুন, ফেস্টুন ছাড়াও একাডেমির ভেতরে-বাইরে সবখানেই লেগেছে নতুনের রূপ। নিরাপত্তা বেষ্টনী দিয়ে ঢাকা হয়েছে পুলিশ একাডেমিসহ আশপাশের এলাকা।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *