অনিয়মের কারণে তিতাসের ভোট স্থগিত

 

 

দক্ষিণাঞ্চল ডেস্ক

উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল­ার তিতাস উপজেলার ভোটগ্রহণ অনিয়মের কারণে স্থগিত করেছে নির্বাচন কমিশন। ইসির যুগ্মসচিব (জনসংযোগ) এসএম আসাদুজ্জামান রোববার বিকালে এ তথ্য জানান।

গতকাল রোববার সকাল ৮টা থেকে তিতাসসহ দেশের ১০৭ উপজেলায় চতুর্থ দফার ভোট শুরু হয়। দুই ঘণ্টার মাথায় জিয়ারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগের প্রার্থী শাহিনুর ইসলাম ওরফে সোহেল শিকদার ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের পারভেজ হোসেন সরকারের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়। পরে পুলিশ ও র‌্যাব কাঁদুনে গ্যাসের শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলেও ভোটগ্রহণ শুরু করা যায়নি বলে সহকারী প্রিসাইডিং কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান জানান।

এছাড় রাতে ব্যালট পেপারে সিল মেরে বাক্স ভরা, কেন্দ্র দখলের চেষ্টা ও সংঘর্ষের ঘটনায় ভিটিকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাশকান্দি সরকারি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বন্দরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রেও ভোটগ্রহণ স্থগিত করা হয়।

রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানো ইসির নির্দেশনায় বলা হয়, ভোটকেন্দ্রে অনিয়ম হওয়ায় সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা আর সম্ভব নয়। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত এ উপজেলার ভোট স্থগিত করা হয়েছে।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *