April 26, 2024
জাতীয়

সিরিয়াল কিলার বাবু শেখ গ্রেপ্তার

দক্ষিণাঞ্চল ডেস্ক

নাটোরে সিরিয়াল কিলার বাবু শেখ ওরফে কালুকে দুই সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় নাটোর রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সাংবাদিকদের এ সব তথ্য জানান পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, জেলে সেজে বিভিন্ন জেলায় ঘুরে বেড়াতেন বাবু শেখ। পুরুষশূন্য বাড়ির উপর নজরদারি করতেন। সুযোগ বুঝে ওই বাড়িতে প্রবেশ করে শ্বাসরোধে হত্যার পর নগদ টাকা ও স্বর্ণালংকার চুরি করতেন।

আটটি হত্যায় সরাসরি জড়িত বলে বাবু শেখ স্বীকার করেছেন। সব হত্যা তিনি শ্বাসরোধে করেছেন বলে আলামত পেয়েছে পুলিশ। নাটোরের এসপি লিটন কুমার সাহা বলেন, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গত ৯ অক্টোবর নাটোরের লালপুর থানার চংধুপইল এলাকার আনসার সদস্য সাবিনা পারভীন ও বাগাতিপাড়ার জয়ন্তীপুর এলাকায় রেহেনা বেগমকে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এ দুটি হত্যার তদন্তে বেরিয়ে আসে আসাদুলের নাম। আসাদুলের দেয়া তথ্যের ভিত্তিকে বাবু শেখ, শাহীনসহ তিন গ্রেপ্তার করা হয়। তবে তদন্তের স্বার্থে অন্য জনের নাম জানায়নি পুলিশ। গ্রেপ্তারের পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে বাবু শেখ আটটি খুন করার কথা স্বীকার করেন।

নাটোরের নলডাঙ্গার বাশিলা এলাকায় আমেনা বেওয়া; খাজুরা এলাকার স্কুলছাত্রী মরিয়ম খাতুন লাবণী; সিংড়ার শেফালী খাতুন; টাঙ্গাইলের মির্জাপুরের বাঁশতল গ্রামের রুপ বানু; সখীপুরের সামলা বেগম ও নওগাঁ সদরে একটি হত্যায় বাবু শেখের জড়িত থাকার অভিযোগ রয়েছে।

পুলিশের জিজ্ঞাসাবাদে নাটোরে পাঁচটি, টাঙ্গাইল দুটি ও নওগাঁয় একটি হত্যার কথা স্বীকার করেছেন সিরিয়াল কিলার বাবু শেখ। মানসিক বিকৃত বাবু শেখের বাড়ি নওঁগার রাণীনগর থানায়। হত্যার আগে তিনজনকে ধর্ষণ করেন তিনি। গ্রেপ্তার তিনজনকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেছে পুলিশ।

 

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *