ধামরাইয়ে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণের অভিযোগ

দক্ষিণাঞ্চল ডেস্ক 

মানিকগঞ্জের ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় বিয়ের প্রলোভন দেখিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীকে (২৫) ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল শুক্রবার সকালে ভুক্তভোগী ওই নারীকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী ওই নারী জানান, হরিরামপুর উপজেলার হাসেম বেপারীর ছেলে রাশেদের সঙ্গে তার দুই বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। বুধবার বিকেলে বিয়ের কথা বলে ওই নারীকে রাশেদ ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় তার ভাড়াবাসায় নিয়ে যায়। সেখানে তিনদিন আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে।

পরে তাকে বিয়ে করবে না বলে জানালে শুক্রবার সকালে ওই নারী ঘুমের ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়েন। তাৎ¶ণিক রাশেদ তাকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসে। এরপর ওষুধ আনার কথা বলে রাশেদ পালিয়ে যায়। রাশেদ ধামরাই উপজেলার শ্রীরামপুর এলাকায় পাল পেপার মিলে নিরাপত্তাকর্মী বলেও জানান ওই নারী।

ভুক্তভোগী ওই নারীর মা জানান, এ ব্যাপারে অতি শীঘ্রই থানায় মামলা করা হবে। তার মেয়ে স্বামী পরিত্যক্তা বলেও জানান তিনি।

মানিকগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. লুৎফর রহমান জানান, মেয়েটির সঠিকভাবে চিকিৎসা চলছে। তবে, সে এখন পর্যন্ত— ঠিকভাবে কথা বলতে পারছে না। মেডিকেল বোর্ড গঠন করে ভুক্তভোগীর অভিযোগ তদন্ত— করা হবে বলেও জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) হানিফ সরকার জানান, যেহেতু ঘটনাস্থল ধামরাই থানা এলাকায় তাই ওই নারীকে সংশি­ষ্ট থানায় অভিযোগ করতে হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.