May 4, 2024
আঞ্চলিক

৬ ও ৭নং ঘাট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শপথ গ্রহণ

খবর বিজ্ঞপ্তি

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শ্রমিকদের ন্যায়সঙ্গত দাবি আদায়ের সংগ্রামে সব সময় তাদের পাশে থাকবো।  তারা মাথার ঘাম পায়ে ফেলে জীবন জীবিকার জন্য কাজ করে। সেই শ্রমিকদের যারা জিম্মি করে ভাগ্য গড়তে চায় তাদেরকে নেতৃত্ব থেকে দূরে রাখতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করছে। সরকার সকল শ্রেণি পেশার মানুষের উন্নয়ন চায়। অথচ সরকারের কর্মপ্রচেষ্টাকে ব্যাহত করার জন্য যারা সন্ত্রাস, চাঁদাবাজী, মাদক ব্যবসা, ভ‚মিদস্যুতা ইত্যাদি অপকর্মকে জিইয়ে রাখছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে।

সিটি মেয়র গতকাল রবিবার বিকেলে নগরীর জোগাড়েটস্থ মোসলেম মেমোরিয়াল স্কুল মাঠে ৬ ও ৭ নং ঘাট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সিটি মেয়র কেসিসি’র সাবেক কমিশনার মরহুম মোসলেম উদ্দিন খান-এর স্মৃতিচারণ করে বলেন, তিনি ঘাট এলাকার উন্নয়নে এবং শ্রমিকদের কল্যাণে অবদান রেখে গেছেন। কর্মের মধ্য দিয়ে মানুষ বেঁচে থাকে উল্লেখ করে সিটি মেয়র বলেন, মোসলেম উদ্দিন খানও তার কর্মের মাধ্যমে মানুষের মাঝে যুগ যুগ ধরে বেঁচে থাকবেন।

৬ ও ৭নং ঘাট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মো: মাহাবুব হাসান শামীম-এর সভাপতিত্বে শপথ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, কেসিসি’র প্যানেল মেয়র মো: আমিনুল ইসলাম মুন্না, ৬ ও ৭নং ঘাট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আ’লীগ নেতা মো: আশরাফুল ইসলাম, কেসিসি’র কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা মুন্সী আব্দুল ওয়াদুদ ও সাবেক কাউন্সিলর মারুফা খান। অন্যান্যের মধ্যে ৬ ও ৭ নং ঘাট হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন মিয়া, আ’লীগ নেতা মো: জাকির হোসেন, শফিকুল ইসলাম, খালিলুর রহমান খলিল, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এস এম মুজিবুর রহমান, মোল্লা হায়দার আলীসহ আওয়ামী লীগ ও শ্রমিক নেতৃবৃন্দ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *